FAST ভিসা ক্লাব মেম্বারশিপ ফর্ম, PAID SERVICEভিসা ক্লাবে মেম্বার হবার আগে আমাদের ফেসবুক পেইজ এ লাইক দেবেন। লাইক দিতে উপরের ফেসবুক পেইজ লাইক বাটনে ক্লিক করুন। ভিসা ক্লাবের মেম্বার হওয়া ছাড়া আপনি আমাদের কোন ভিসায় আবেদন করতে পারবেন না তাই আবেদনের আগে এই ফর্ম পুরন করে মেম্বার হোন।

41

সর্ব নিম্ন ২ লাখ ও সর্বোচ্চ ১৪ লাখ টাকার হিসাবে স্লাইডার টেনে লাখের হিসাবে সামর্থ দেখান।

ভিসা ক্লাব একটি তথ্য সার্ভার, তথ্য সেবা ও ভিসা সেবা। এই ফর্ম পুরন করার অর্থই যে আপনার ভিসা হয়ে গেল এমন কিছু নয়। এই সেবার পরিধি ব্যপক। বাংলাদেশের ৫৬০০০ বর্গমাইল এলাকার বিদেশগামী মানুষের জন্য এই সেবা। আমাদের ক্লাবের সাথে সংযুক্ত থাকার অর্থই হলো বিদেশের ভিসার সাথে যুক্ত থাকা। ব্লগে ভিসা ক্লাবে সংযুক্তির উপকারীতা সম্পর্কে পড়ে নিয়ে মেম্বার হোন।
দয়া করে এই ফর্ম পুরন করার সাথে সাথেই বিকাশ করুন কারন এই ফর্ম পুরন করার ১২ ঘন্টার মধ্যে টাকা না পাঠালে এই ফর্ম টি বাতিল হয়ে যাবে এবং পরবর্তী তে আপনি আর মেম্বার হতে পারবেননা। আমাদের এই ব্লগে বা VISA24BD.COM সাইটে যতো ভিসা অফার আছে তার কোনটি যদি নিতে চান তাহলে অবশ্যই আপনাকে ভিসা ক্লাবের মেম্বার হতে হবে। ভিসা ক্লাবের মেম্বার না হলে আমাদের মাধ্যমে কোন ভিসা আপনি পাবেন না। ভিসা ক্লাবের সদস্য ফি পাঠানোর পরপরই আপনার ইমেইলে একটি মেম্বারশিপ কার্ড ও  ID ও PASSWORD পাঠানো হবে। এই আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে আমাদের VISA24BD.COM সাইটে লগ ইন করবেন। এরপর সেখানে প্রদর্শন করা যেকোন ভিসায় আপনি আবেদন করতে পারবেন অনলাইনে। যদি বিদেশে যাওয়ার ও ভিসা সহযোগিতার প্রয়োজন থাকে তাহলেই কেবলমাত্র সদস্য হোন অন্যথায় ফর্ম পুরন না করে বাতিল করুন। 

ভিসা প্রসেসিং এ নিশ্ছিদ্র নিরাপত্তা ও সহযোগিতার জন্যই ভিসা ক্লাব মেম্বারশিপ।


আমি সবকিছু পড়ে, বুঝে এই ফর্মটি পুরন করলাম।

Page 1 of 2